1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ঘুড়ি প্রতিযোগিতা

  • আপডেট টাইম : শনিবার, ৫ মার্চ, ২০২২
  • ২১৬ বার পঠিত

মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারের সোস্যাল গ্রুপ “ইউনিটি অব সুলতানপুরি”র উদ্যোগে গত শুক্রবার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে একটি ঘুড়ি উড্ডয়ন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি উন্মুক্ত থাকায় নিজ পরিবারসহ এতে অংশ নেন স্থানীয় অনেক মানুষ। আয়োজকরা জানান, গ্রুপটি পারিবারিক থাকলেও এ ধরনের প্রতিযোগিতায় যেন সবাই অংশ নিতে পারেন সে ব্যবস্থা তারা করে রেখেছেন।

প্রতিযোগিতা শুরুর পূর্বে আয়োজকেরা হতদরিদ্রদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেন। পরবর্তীতে ঘুড়ি উড়ানোর সরঞ্জাম প্রতিযোগীদের হাতে তুলে দেওয়া হলে সবাই মেতে উঠেন অনাবিল আনন্দে। শহুরে পরিবেশে এ ধরনের আয়োজন নজড় কাড়ে সবার। আয়োজকেরা জানান, শুক্রবার ছুটির দিন থাকায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয় যাতে সবাই অংশ নিতে পারেন। অনুষ্ঠান শেষে পুরষ্কার বিতরণ করেন অতিথিরা।

ঘুড়ি হাতে প্রতিযোগীরা

বিশেষজ্ঞদের মতে, এ ধরনের কার্যক্রম সামাজিক বন্ধন বৃদ্ধিসহ মানসিক স্বাস্থ্যের উন্নয়ন ঘটাতে সাহায্য করে।

“ইউনিটি অব সুলতানপুরি” গ্রুপের পরবর্তী কার্যক্রম সম্পর্কে জানতে চাইলে তারা আই নিউজকে বলেন, রমজান মাসের প্রথম দিকে অসহায়-দুস্থ মানুষদের মাঝে চাল-ডালসহ অন্যান্য প্রয়োজনীয় জিনিসপত্র বিতরণের একটি উদ্যোগ নেওয়া হয়েছে। তারা যাতে সিয়াম-সাধনার মাসে বিপাকে না পড়েন সে ব্যবস্থা আমরা করতে চাই।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..